June 28, 2024

ট্রেনে উঠতে না দেয়ায় হকারদের হামলা ।।ট্রেন যাত্রী সহ তিনজন আহত

0
সংবাদ শেয়ার করুন

কুমিল্লা প্রতিনিধি।।
ট্রেনে উঠতে না দেয়ায় উপকূল এক্সপ্রেসে ট্রেনের দুই স্টুয়ার্ডের (বেসরকারী এটেন্ডেন্স) উপর হামলার করেছে হকাররা। মঙ্গলবার সকাল আটটায় নোয়াখালী থেকে ছেড়ে আসা উপকূল এক্সপ্রেস ট্রেনটি কুমিল্লা লাকসাম জংশনে পৌছালে এই ঘটনা ঘটে। এতে ট্রেনের একজন যাত্রীসহ তিনজন আহত হয়েছে। এ ঘটনায় প্রায় আধাঘন্টা বিলম্বে ছাড়ে ট্রেনটি।

আহতরা হলেন উপকূল এক্সপ্রেসের স্টুয়ার্ড শামিম আল আমিন ও রাহুল। এ সময় তাদের বাঁচাতে এগিয়ে আসা ওই ট্রেনের অন্তর নামে একজন যাত্রীও আহত হন।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা লাকসাম জংশনের স্টেশন মাস্টার মো মাহবুবুর রহমান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্টেশন মাষ্টার মাহবুব বলেন, মঙ্গলবার সকালে নোয়াখালী থেকে ছেড়ে আসা উপকূল এক্সপ্রেস সকাল ৮ টায় কুমিল্লা লাকসাম জংশনে পৌছালে হকাররা ট্রেনে প্রবেশ করতে চায় । এই সময় স্টুয়ার্ড শামিম ও রাহুল তাদের বাধা দিলে হকাররা সংঘবদ্ধভাবে তাদের উপর হামলা করে। এই সময় ট্রেনে থাকা অন্তর নামে একজন যাত্রী তাদের সাহায্যে করতে ছুটে আসলে তাকেও মারধর করে হকাররা।

লাকসাম জংশনের স্টেশন মাস্টার মো: মাহাবুবুর রহমান আরো বলেন, আমরা এই ঘটনায় তাৎক্ষণিক উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করে বার্তা পাঠিয়েছি।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার জানান, লিখিত অভিযোগ পেয়ে দুপুর ১২ টার দিকে দুজনকে আটক করে স্টেশনে বিশৃঙ্খলা করার অভিযোগে আদালতে প্রেরন করেছি।

এদিকে দুই স্টুয়ার্ডের উপর হামলার ঘটনায় তিন সদস্যদের একটি তদন্ত টিম গঠন করা হয়েছে বলে জানান রেলের চট্টগ্রাম বিভাগীয় ব্যবস্থাপক ( ডিআরএম) সাইফুল ইসলাম। তিনি জানান, লাকসাম রেলওয়ে জংশনের নিরাপত্তা কর্মকর্তা সালামত উল্ল্যাহকে আহবায়ক করে তিন সদস্যদের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তাদেরকে আগামী তিন কর্মদিবসের মধ্যে তদন্ত রিপোর্ট দেয়ার কথা বলা হয়েছে। পাশাপাশি রেলওয়ের নিরাপত্তা বাড়াতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *